গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন (৫নং ওয়ার্ড)

চাচা-ভাতিজার লড়াই

  সরকার আবদুল আলীম, কালিয়াকৈর ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন প্রচারণা বেশ জোরেশোরে চলছে। মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ নির্বাচনী এলাকায় ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন। এবার নির্বাচনে ৫নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর প্রার্থী পদে চাচা-ভাতিজার লড়াই হচ্ছে।

জানা যায়, ওই ৫নং ওয়ার্ডে চাচা সোহরাব উদ্দিন সরকার মিষ্টি কুমড়া প্রতীকে ও ভাতিজা বর্তমান কাউন্সিলর দবির উদ্দিন সরকার ঘুড়ি প্রতীকে হাড্ডাহাড্ডি লড়াইয়ে অবতীর্ণ। ওই ওয়ার্ডের এলাকা হচ্ছে সুরাবাড়ী, বাগবাড়ী, সরুপাইতলী ও সইলডুবি। এলাকার প্রবীণ ভোটারা চাচা সোহরাবের পক্ষে তাদের রায় দেয়ার মতামত দিচ্ছেন। অপরদিকে নবীন ও তরুণ ভোটাররা ভাতিজা দবির উদ্দিনের পক্ষে মতামত দিয়েছেন। তবে নির্র্বাচনী প্রচার-প্রচারণায় সব ধরনের লোকই দু’জনের জন্য প্রচারণা চালাচ্ছেন। কুমড়া ও ঘুড়ি প্রতীক দিয়ে মাঝে মাঝে প্রচারণায় নামছেন এলাকাবাসী। প্রার্থী মাত্র দুজন, তাও আবার একই বাড়ির। নির্বাচনে আওয়ামী লীগ থেকে সোহরাব উদ্দিন সরকারকে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে বলে দাবি করেছেন তিনি। আওয়ামী লীগের মনোনয়ন না পেলেও দবির উদ্দিন সরকার আওয়ামী লীগ সমর্থন করেন বলে জানা গেছে। সোহরাব উদ্দিন সরকার গাজীপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য। দবির উদ্দিন সরকার বেশ কয়েক দিন আগে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেছেন।

ভাতিজা দবির উদ্দিন সরকার এলাকার সার্বিক উন্নয়ন ও জনগণের শান্তি রক্ষায় প্রয়োজনীয় কার্যকরী পদক্ষেপ নেয়ার আশ্বাস দিয়েছেন। তিনি তার নির্বাচনী এলাকায় ঘুড়ি প্রতীকে ভোটারদের মূল্যবান ভোট দেয়ার আহ্বান জানান।

অপরদিকে চাচা সোহরাব উদ্দিন সরকার বলেন, আমি নির্বাচিত হলে এলাকার রাস্তাঘাট, ড্রেনসহ নানা সমস্যার সমাদান করব। মানুষের সেবা করব, গরিব-দুঃখীদের পাশে দাঁড়াব। শিক্ষা প্রসারে নানামুখী পদক্ষেপ গ্রহণ করব। তাই তাকে ভোট দিয়ে নির্বাচিত করতে ভোটারদের অনুরোধ করেছেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.