৮০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানী ঢাকা ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর। আটক করা হয়েছে স্বামী-স্ত্রীসহ চারজনকে। শুক্রবার রাজধানীর সায়েদাবাদ ও কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গুলশান সার্কেলের ইন্সপেক্টর মো. মোজাম্মেল হক খান জানান, বাবুবাজার ব্রিজের ঢালে (কেরানীগঞ্জ অংশ) অভিযান চালিয়ে ইমরানুল হক ও তাইজুুল ইসলাম নামে দু’জনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার সি ব্লকের ১৭/১৮ নম্বর বাড়ি থেকে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক (অপারেশন) সৈয়দ তৌফিক উদ্দিন আহমেদ শুক্রবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে জানান, ক্রেতা সেজে ওই চালানটি জব্দ করা হয়। প্রায় এক সপ্তাহ ধরেই বিক্রেতাদের সঙ্গে চালানটির বিষয়ে কথা চালাচ্ছিল ইউনিটের সদস্যরা।

তৌফিক উদ্দিন আরও বলেন, ইমরানুল ও তাইজুল বন্ধু। বেসরকারি নর্দার্ন বিশ্ববিদ্যালয় থেকে ইমরানুল এমবিএ ও তাইজুল বিবিএ পাস করেছে। তারা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, বিত্তশালী হওয়ার লোভে পড়ে দুই বন্ধু ইয়াবা ব্যবসায় জড়ায়। ইমরানুল ও তাইজুল কক্সবাজারে ইয়াবা ব্যবসার তালিকাভুক্ত আসামি। নিজবাড়ি টেকনাফ হওয়ায় ইমরানুল সেখান থেকে ইয়াবা নিয়ে আসত।

এদিকে শুক্রবার সন্ধ্যায় সায়েদাবাদ এলাকা থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ আরও দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এরা হল- শহীদুল্লাহ ওরফে সোহেল ও তার স্ত্রী ইরিন আক্তার। মাদক নিয়ন্ত্রণ অধিদফতর খিলগাঁও সার্কেলের ইন্সপেক্টর সুমনুর রহমান যুগান্তরকে বলেন, তারা দীর্ঘদিন ধরেই বড় একটি ইয়াবা পাচার সিন্ডিকেটের সঙ্গে যুক্ত। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে বিস্তারিত তথ্য উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.