শ্রীপুরে বন্ধ রেল স্টেশন চালুর দাবি

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্রীপুর উপজেলার ইজ্জতপুরে বন্ধ রেলস্টেশন চালু ও ট্রেন স্টপেজের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার ঢাকা-ময়মনসিংহ রেলপথের ইজ্জতপুর রেলস্টেশেনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নেয়া স্থানীয় জালাল উদ্দিন জানান, রেলস্টেশনটি ১৯৬৫ সালে প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে তিনটি লোকাল ট্রেনের যাত্রাবিরতি ছিল। বর্তমানে একটিরও নেই। শ্রীপুর উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন বলেন, রেলস্টেশন, ভবন, সংকেত খুঁটি সবকিছু থাকা সত্ত্বেও সাত বছর ধরে স্টেশনটির সব কার্যক্রম বন্ধ রয়েছে। স্থানীয় ইজ্জতপুর এলাকার সিরাজুল ইসলাম বলেন, এলাকার প্রায় চারশ’ ব্যক্তির স্বাক্ষর নিয়ে ২০১২ সালে রেলমন্ত্রীর কাছে স্টেশনটি পুনরায় চালু এবং ট্রেনের যাত্রাবিরতির আবেদন করা হয়।

ইজ্জতপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ইফতেখারুল ইসলাম রাজীব বলেন, আশপাশে আট কিলোমিটার এলাকা ঘুরে মূল সড়কগুলোতে উঠতে হয়। এলাকার কৃষি, শিক্ষা, স্বাস্থ্যসহ সব ধরনের সেবা নিতে ও দিতে চরম দুর্ভোগের মধ্যে জীবন অতিবাহিত করছে ইজ্জতপুরবাসী।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter