নারী নির্যাতনের অভিযোগ

যাত্রাবাড়ীতে যুবলীগ ওয়ার্ড সভাপতি গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর যাত্রাবাড়ীতে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগে স্থানীয় ৪৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি হারুন অর রশীদকে শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, যাত্রাবাড়ী কাজলা এলাকার বাসিন্দা এক নারীকে প্রায়ই অনৈতিক প্রস্তাব দিত বখাটেরা। এতে ওই নারী ক্ষুব্ধ হয়ে থানা পুলিশে অভিযোগ করার হুমকি দেন। এতে তার ওপর ক্ষিপ্ত হন যুবলীগ নেতা হারুন অর রশীদ ও আলম হাওলাদার। ১১ এপ্রিল দুপুরে দুবর্ৃৃত্তরা ওই নারীর বাসায় ঢুকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় চিৎকার করলে তারা ওই নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে বাসা সংলগ্ন একটি ক্লাব ঘরে নিয়ে মারধর করে। একপর্যায়ে আশপাশের লোকজন জড়ো হলে ওই নারীকে ছেড়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় হারুন অর রশীদ, আলম হাওলাদার, শামীম, শরীফ, শাহাদাত তালুকদার, আমির ও মাহাদীকে আসামি করে ওইদিনই যাত্রাবাড়ী থানায় মামলা করেন ওই নারী। এরপর আমিরকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার গ্রেফতার করা হয় হারুন অর রশীদকে। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক মো. ওয়াসিউল যুগান্তরকে জানান, এক নারীকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগের মামলায় হারুন অর রশীদকে শুক্রবার গ্রেফতার করা হয়েছে। তার আগে একই আমির নামে একজনকে গ্রেফতার করা হয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.