সুব্রত ও নোশিন চ্যাম্পিয়ন

  স্পোর্টস ডেস্ক ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাইফ পাওয়ার ব্যাটারি জাতীয় সাব-জুনিয়র (অনূর্ধ্ব-১৬) দাবা চ্যাম্পিয়নশিপের ওপেন বিভাগে ময়মনসিংহের সুব্রত বিশ্বাস অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। সুব্রত সাত খেলায় সাড়ে ছয় পয়েন্ট পেয়ে শিরোপা জেতে। ছয় পয়েন্ট করে নিয়ে গতবারের চ্যাম্পিয়ন পিরোজপুরের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান রানার-আপ এবং এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির স্বর্নাভো চৌধুরী তৃতীয় হয়। বালিকা বিভাগে গতবারের চ্যাম্পিয়ন নরসিংদীর নোশিন আঞ্জুম অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে বালিকা বিভাগের শিরোপা ধরে রেখেছে। নোশিন সাত খেলায় পুরো সাত পয়েন্ট নিয়ে বালিকা বিভাগের শিরোপা জয় করে। বালিকা বিভাগে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির জান্নাতুল ফেরদৌস সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে রানার-আপ এবং এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির নুশরাত জাহান আলো পাঁচ পয়েন্ট নিয়ে তৃতীয় হয়। ওপেন বিভাগে (অনূর্ধ্ব-১৪) মোর্তুজা মাহাথির ইসলাম প্রথম, সাদনান হাসান দিহান দ্বিতীয় ও মোহাম্মদ শফিকুল ইসলাম তৃতীয় হয়। অনূর্ধ্ব-১২ গ্রুপে নাফিম আল করিম প্রথম, মাহিন আহমেদ শুভ দ্বিতীয় ও মোর্তুজা মুহতাদি ইসলাম তৃতীয় হয়। অনূর্ধ্ব-১০ গ্রুপে মো. সাজিদুল হক প্রথম, সৈয়দ রিদওয়ান দ্বিতীয় ও রুসিল আদিন রেজা তৃতীয় হয় এবং অনূর্ধ্ব-৮ গ্রুপে মনন রেজা নীড় প্রথম, জায়ান মুয়াসসির গিয়াস দ্বিতীয় ও সৈয়দ আহনাফ তাহমিদ সামি তৃতীয় হয়।

ইতির হ্যাটট্রিক

জেএফএ অনূর্ধ্ব-১৪ মেয়েদের ফুটবলে হ্যাটট্রিক করেছে ময়মনসিংহের ইতি আক্তার। শুক্রবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে ইতির হ্যাটট্রিকের সুবাদে ময়মনসিংহ ৮-০ গোলে হারায় লক্ষ্মীপুরকে। দিনের দ্বিতীয় ম্যাচে রংপুর ও খুলনা ২-২ গোলে ড্র করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter