নাসির ও মিমোর হ্যাটট্রিক : বড় জয় মোহামেডান ও মেরিনার্সের

  স্পোর্টস রিপোর্টার ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিমিয়ার হকি লিগে শুক্রবার হ্যাটট্রিক হয়েছে দুটি। মোহামেডানের নাসির হোসেন ও মেরিনার্স ইয়াংয়ের পুষ্কর খিসা মিমো হ্যাটট্রিক করেছেন। তাদের দলও জিতেছে বড় ব্যবধানে। মোহামেডান ৭-২ গোলে হারিয়েছে সাধারণ বীমাকে। মেরিনার্স ৭-০ গোলে জয়ী হয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। দিনের অপর ম্যাচে ওয়ারী ক্লাব ৪-২ গোলে হারিয়েছে প্রতিবেশী ঢাকা ওয়ান্ডারার্সকে। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে নিজেদের দ্বিতীয় ম্যাচেও সহজ জয় পায় মোহামেডান। প্রথম ম্যাচে তারা ৪-০ গোলে হারিয়েছিল অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে। ওই ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন মোহামেডান অধিনাযক রাসেল মাহমুদ জিমি।

কাল ম্যাচের সাত মিনিটে মাকসুদ আলম হাবলুর হিটে এগিয়ে যায় মোহামেডান (১-০)। পরের মিনিটেই বিশালের ফিল্ড গোলে সমতায় ফেরে সাধারণ বীমা (১-১)। ১২ মিনিটে রাসেল মাহমুদ জিমির থ্র“ পাস নাসির পুশ করার পর আলতো টোকায় লক্ষ্যভেদ করে মোহামেডানকে ফের এগিয়ে দেন রাব্বী সালেহীন (২-১)। ২৮ মিনিটে বিশালের রিভার্স হিট ঠিকানা খুঁজে পেলে ফের সমতায় ফেরে সাধারণ বীমা (২-২)।

প্রথমার্ধের শেষদিকে অজিত কুমার ঘোষের গোলে ৩-২ ব্যবধানে এগিয়ে যাওয়া মোহামেডানকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। দাপুটে পারফরম্যান্সে বড় জয় তুলে নেয় তারা। ৪৭ মিনিটে নাসিরের রিভার্স হিটে রাব্বীর প্লেসিং ঠিকানা খুঁজে পায় (৪-২)। এরপর টানা তিন গোল করেন নাসির। ৫১ মিনিটে জিমির বাড়ানো বল লক্ষ্যে পৌঁছে দেয়ার ছয় মিনিট পর আবার লক্ষ্যভেদ করেন তিনি (৬-২)। মিনিটদশেক পর পেনাল্টি কর্নার (পিসি) থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন নাসির (৭-২)।

এদিকে তারকাসমৃদ্ধ মেরিনার্স ইয়াং ক্লাবও বড় জয় পেয়েছে। হ্যাটট্রিক করেছেন পুষ্কর খিসা মিমো। দিনের শেষ ম্যাচে তারা ৭-০ গোলে হারিয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবকে। মিমোর হ্যাটট্রিক ছাড়াও মামুনুর রহমান চয়ন দুটি এবং মোহাম্মদ জুলহাইরি ও হাসান যুবায়ের নিলয় একটি করে গোল করেন মেরিনার্সের হয়ে।

এর আগে দিনের দ্বিতীয় ম্যাচে ওয়ারী ক্লাব ৪-২ গোলে হারায় ঢাকা ওয়ান্ডারার্সকে। বিজয়ী দলের বেলাল হোসেন, নাজিম উদ্দিন, সমীর রায় ও আশিক মাহমুদ একটি করে গোল করেন। ওয়ান্ডারার্সের মুস্তাফিজুর রহমান লালন করেন জোড়া গোল।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter