এনসিসি ব্যাংকের প্রধান শাখায় ভার্র্সিটি ছাত্রের ঝুলন্ত লাশ

  যুগান্তর রিপোর্ট ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মতিঝিলে এনসিসি ব্যাংকের প্রধান শাখার বেজমেন্ট থেকে মহিবুল নামে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি আউটসোর্সিংয়ের মাধ্যমে ব্যাংকের বেজমেন্টে পাম্প অপারেটর হিসেবে কাজ করতেন। শুক্রবার সন্ধ্যার পর তিনি কাজে এসেছিলেন।

পুলিশের ধারণা, রাতের যেকোনো সময় তিনি গলায় বিদ্যুতের তার পেঁচিয়ে পানির পাইপে ঝুলে আত্মহত্যা করেন। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মতিঝিল থানার ওসি ওমর ফারুক যুগান্তরকে বলেন, ধারণা করছি ওই তরুণ ব্যক্তিগত হতাশা থেকে আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি আমরা গুরুত্ব দিয়ে তদন্ত করছি। তদন্তের পরই এ বিষয়ে নিশ্চিত করা যাবে। সূত্র জানায়, মহিবুল পরিবারের সঙ্গে দক্ষিণ মুগদায় বসবাস করতেন। তার বাবা আবুল খায়ের জনপ্রশাসন মন্ত্রণালয়ে চাকরি করতেন। বর্তমানে তিনি অবসরে আছেন। তার মা মমতাজ বেগম গৃহিণী। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরে। মহিবুলের চাচা এমএ হোসেন যুগান্তরকে বলেন, মহিবুলের সঙ্গে এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি পারিবারিকভাবে ওই তরুণীর অন্য একজনের সঙ্গে বিয়ে ঠিক হয়।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.