গাজীপুরে যুবলীগের গণসংযোগ

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের পাশাপাশি সহযোগী অঙ্গসংঠনের নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের পক্ষে নৌকার প্রচারণায় কাজ করছে গাজীপুর জেলা ও কেন্দ্রীয় যুবলীগ। ওই নির্বাচনে ৫৭টি ওয়ার্ডে পর্যায়ক্রমে নির্বাচনী নানা কার্যক্রমে তারা অংশ নিচ্ছেন।

দলীয় সূত্রে জানা যায়, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে গাজীপুর জেলা যুবলীগের উদ্যোগে ও কেন্দ্রীয় যুবলীগের সমন্বয়ে শনিবার বেশ কয়েকটি নির্বাচনী এলাকা গণসংযোগ ও ভোটপ্রার্থনা করা হয়। আসন্ন ১৫ মে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে গাজীপুর জেলা যুবলীগের উদ্যোগে ৯, ১৪ ও ১৫নং ওয়ার্ডে কোনাবাড়ী, কড্ডাবাজার, নাওজোড়, ইসলামপুরবাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও ভোটপ্রার্থনা করা হয়। এসব কর্মসূচিতে অংশ নেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী, অধ্যাপক আমজাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এসএম আলতাফ হোসেন, কেন্দ্রীয় সহ-সম্পাদক সেলিম আজাদ, সহ-সম্পাদক দেওয়ান ফারুক ও সাইফুল ইসলাম শাহীন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.