‘মুক্তিযোদ্ধার সন্তানদের বিভ্রান্ত করার চেষ্টায় বিএনপি-জামায়াত’

  যুগান্তর রিপোর্ট ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মুক্তিযুদ্ধবিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম বলেছেন, এতদিন বিএনপি-জামায়াত কোটাবিরোধী আন্দোলনকে তীব্রতর করতে রসদ জুগিয়েছে, প্রপাগান্ডা ছড়িয়েছে। আর এখন মুক্তিযোদ্ধা কোটা বাতিলের সিদ্ধান্তের বিরোধিতা করে মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানদের বিভ্রান্ত করার চেষ্টা করছে তারা। শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনের কার্যালয়ে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সারা দেশের মহানগর ও জেলা প্রতিনিধিদের সঙ্গে জরুরি মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মুক্তিযোদ্ধা ও তাদের উত্তরসূরিদের জন্য প্রয়োজনীয় সবকিছুই করবেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোটাবিরোধী আন্দোলনের নামে বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখেছিল। কিন্তু বঙ্গবন্ধুকন্যার দূরদর্শী সিদ্ধান্তে তা ব্যর্থ হয়েছে। তাদের হাতে এখন আর কোনো ইস্যু নেই।

সভায় আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়নের সঞ্চালনায় বক্তব্য দেন জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, আনোয়ার হোসেন পাহাড়ী বীর প্রতীক, আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য আবদুস সালাম, আয়োজক সংগঠনের প্রেসিডিয়াম সদস্য হাজী এমদাদুল হক, নুরুজ্জামান ভূট্টো, লুবনা খানম, আমিনুল ইসলাম রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক কাজল, অ্যাডভোকেট নাজিম উদ্দিন, শাহিনুল করিম বাবু, রেজাউল ইসলাম রেজা, বেলাল হোসেন, মাহমুদুল হাসান মামুন প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.