‘গোপন বৈঠকের’ মামলায় বিএনপির ১৪ নেতাকর্মী কারাগারে

  যুগান্তর রিপোর্ট ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর বাংলামোটরের একটি বহুতল ভবনে ‘গোপন বৈঠকের’ সময় গ্রেফতার হওয়া বিএনপির ১৪ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শনিবার চার দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলাম আসামিদের কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট ফারুক উল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, আমিনুর রহমান ওরফে নয়ন, যুগ্ম-সম্পাদক মো. আলমগীর হোসেন, কেএম জোবায়ের এজাজ, লতিফ উল্লাহ জাফর, প্রচার সম্পাদক মোহাম্মদ আবদুল হাই ওরফে পল্লব, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, সহ-সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, শেখ মোহাম্মদ আলী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাইফুল ইসলাম ওরফে পটু, ছাত্রদলের সদস্য আল মামুন ও দ্বীন ইসলাম। আদালত সূত্র জানায়, এর আগে চলতি বছরের ৩০ এপ্রিল আসামিদের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২৯ এপ্রিল বিকালে রাজধানীর বাংলামোটরের একটি বহুতলা ভবন থেকে বিএনপির ওই নেতাকর্মীদের গ্রেফতার করে পুলিশ।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.