সাভারে নারী পোশাক কর্মীকে অপহরণের পর গণধর্ষণ

তিন ধর্ষক আটক

  যুগান্তর রিপোর্ট, সাভার ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাভারে এক নারী পোশাককর্মী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে সাভারের উলাইলের ময়লারমোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- মো. সোহাগ, বারেক ও মামুন। শনিবার তাদের ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে রিমান্ড আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি তাদের জেলগেটে তিন কর্মদিবস জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন।

এদিকে ধর্ষিতাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, ওই নারীকর্মী টেক্সটাইল কারখানায় কাজ করেন। শুক্রবার সন্ধ্যায় কাজ শেষে বাসায় ফেরার পথে সাত-আট লম্পট তাকে আরিচা মহাসড়ক থেকে অপহরণ করে। এরপর নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে। স্থানীয় লোকজন রাতেই তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। স্বজনরা গণধর্ষণের বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানালে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিন ধর্ষককে আটক করে।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদের যুগান্তরকে জানান, ধর্ষণের ঘটনাটি প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। আটকদের ৫ দিনের রিমান্ড চেয়ে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত আরও চারজনকে আটক করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.