সড়ক দুর্ঘটনায় ছাত্রসহ নিহত ৫

নান্দাইলে চালকের বিচার দাবিতে অবরোধ

  মনিরামপুর, নবীগঞ্জ, নান্দাইল ও কসবা প্রতিনিধি ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্কুলে যাওয়া হল না ষষ্ঠ শ্রেণীর ছাত্র রায়হান চৌধুরীর। শনিবার স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় তার মৃত্যু হয়। সে বসন্তপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। উত্তেজিত জনতা ট্রাকটি আটক করে চালককে গণপিটুনি দেয়। নবীগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যানচাপায় সানুক মিয়া নামে (৪২) এক পথচারী নিহত হয়েছেন। সানুক মিয়া বালাগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের নজিব উল্লাহর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কসবা-কুটি সড়কে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন মারা যান। এরা হলেন নুরুল আমিন (১৭), ফয়সাল ও সজল (১৮)। নুরুল আমিন কসবা উপজেলার শান্তিপুর গ্রামের বাসু মিয়ার ছেলে। সে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল। ফয়সাল কুটি গ্রামের ইদন মিয়ার ছেলে। সজল মঈনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। ময়মনসিংহের নান্দাইলে ৩ মে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহতের বিচারের দাবিতে শনিবার বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা মানববন্ধন ও সড়ক অবরোধ করে। নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. আবু বক্কর সিদ্দিককে (৪৫) অটোবাইকের চাপায় নিহত হন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter