মুন্সীগঞ্জে সাবেক মন্ত্রী এম শামসুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল

  যুগান্তর রিপোর্ট, মুন্সীগঞ্জ ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাবেক মন্ত্রী এম শামসুল ইসলামের স্মরণে আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে মুন্সীগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। শনিবার বিকালে বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত স্মরণসভায় এম শামসুল ইসলামের রাজনৈতিক ও ব্যক্তিগত জীবনের ওপর আলোচনা করেন নেতাকর্মীরা। জেলা বিএনপির সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন এম শামসুল ইলামের বড় ছেলে জি-৯এর সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম বাবু, বিএনপি নেতা শাহজাহান খান, নজরুল ইসলাম বাচ্চু, আবদুল কুদ্দুস ধীরন, আনোয়ার হোসেন, শহিদুল ইসলাম, কেন্দ্রীয় যুবদল নেতা ও এম শামসুল ইসলামের সাবেক সহকারী একান্ত সচিব দেওয়ান মাহফুজুর রহমান ফরহাদ, বিএনপি নেতা শহীদুল ইসলাম কমিশনার, তোতা মিয়া, আবদুল হালিম, মজিবুর রহমান, রফিকুল ইসলাম মাসুম, আবুল মাদবর, যুবদল নেতা সম্রাট ইকবাল, শাহিন মিয়া ভিপি শাহিন প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মহিউদ্দিন আহমেদ, ইরাতদ মানু, মনিরুল মনি পল্টন, ইসহাক আলী, আবদুল আজিম স্বপন, মজিবুর রহমান দেওয়ান প্রমুখ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.