বাংলাদেশের ব্রোঞ্জ জয়

  স্পোর্টস রিপোর্টার ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সাউথ এশিয়ান জুনিয়র অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জপদক জিতেছে বাংলাদেশ। শনিবার শ্রীলংকার কলম্বোয় অনুষ্ঠিত সাত জাতির এ টুর্নামেন্টের চারগুনিতক একশ’ মিটার রিলেতে বাংলাদেশকে পদক এনে দেন ফৌজিয়া আক্তার রুপা, সোনিয়া আক্তার, জান্নাতুল ও শিউলি খাতুন। তারা সময় নেন ৪৯.৮২ সেকেন্ড। এছাড়া পুরুষদের ১০০ মিটার স্প্রিন্টে হাসান মিয়া ও মহিলাদের এই ইভেন্টে রুপা খাতুন ষষ্ঠ হয়েছেন। তবে ৪০০ মিটার স্প্রিন্টে দৌড় শেষ করতে পারেননি জহির রায়হান। শেষ ল্যাপের আগেই তিনি ট্র্যাকে পড়ে যান বলে সূত্রে জানা গেছে।

জেএফএ কাপ : জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবলের সেমিফাইনালে উঠেছে খুলনা, ঠাকুরগাঁও, টাঙ্গাইল ও রংপুর। আজ কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দুপুর ২টায় প্রথম সেমিতে খুলনা ও ঠাকুরগাঁও এবং দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে টাঙ্গাইল ও রংপুর জেলা।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter