রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা হত্যায় পরকীয়া

আদালতে ঘাতক জিফুর স্বীকারোক্তি

  রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি ০৭ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা হত্যায় পরকীয়া
হত্যার দায়ে গ্রেফতারকৃত নারী জিফু বেগম, নিহত রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি আবুল হাশেম (ইনসেট)

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি আবুল হাশেম ওরফে বাচা (৪৫) পরকীয়ার জেরে খুন হয়েছেন।

জুসের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে গায়ে আগুন দিয়ে হত্যা করা হয় তাকে। হত্যার দায়ে জিফু বেগম (৪০) নামে এক নারীকে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে। রোববার তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

পুলিশের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছেও হত্যার দায় স্বীকার করেন ওই নারী। তিন সন্তানের মা জিফু রাঙ্গুনিয়া পৌরসভার ইছাখালী জাকিরাবাদ এলাকার আইয়ুব আলীর স্ত্রী। আবুল হাশেম বাচার দূর সম্পর্কের আত্মীয়ও হন তিনি।

জিফু পুলিশের জিজ্ঞাসাবাদে বলেন, কয়েক বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এক পর্যায়ে তা শারীরিক সম্পর্কে গড়ায়। জিফুকে আবুল হাশেম বিভিন্ন বেসরকারি সংস্থা থেকে ঋণ নিতে সহায়তা করতেন।

এই সুযোগে কৌশলে খালি স্ট্যাম্প ও বেসরকারি ব্যাংকের খালি চেকে স্বাক্ষর নেন আবুল হাশেম। ইতিমধ্যে জিফুর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কের অন্তরঙ্গ ছবি মোবাইলে ধারণ করে নেন হাশেম। জিফুকে তিনি বার বার শারীরিক মেলামেশার জন্য চাপ দিলে জিফু অপারগতা প্রকাশ করেন।

তখন খালি স্ট্যাম্প ও চেকের কথা মনে করিয়ে দিয়ে অনৈতিক সম্পর্ক করতে জিফুকে বাধ্য করতেন হাশেম। এতে অতিষ্ঠ হয়ে জিফু তাকে মেরে ফেলার পরিকল্পনা করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×