খুলনা সিটি নির্বাচনে নৌকার প্রচারে কেন্দ্রীয় ১৪ দল

  যুগান্তর রিপোর্ট ০৮ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খুলনা সিটি নির্বাচনে নৌকার প্রচারে কেন্দ্রীয় ১৪ দল

খুলনা সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেকের পক্ষে নির্বাচনী প্রচারণায় নামছে কেন্দ্রীয় ১৪ দল। আজ থেকেই এই প্রচারণা শুরু করবে ক্ষমতাসীন জোটটি।

সোমবার সকালে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের জাতীয় সংসদ ভবনের কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভায় এ সিদ্ধান্ত হয়। এতে সভাপতিত্ব করেন মোহাম্মদ নাসিম। সভায় দেশের বিদ্যমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা করা হয়। সভায় খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আবদুল খালেককে সমর্থন জানায় কেন্দ্রীয় ১৪ দল। সভার সিদ্ধান্ত মোতাবেক আজ (মঙ্গলবার) জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়ার নেতৃত্বে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে খুলনা যাবে কেন্দ্রীয় ১৪ দলের প্রতিনিধি দল। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, ন্যাপের যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম-আহ্বায়ক ডা. অসিত বরণ রায়, জাসদ যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন, ড. নীমচন্দ্র ভৌমিক প্রমুখ। আওয়ামী লীগ দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উন্নয়নের জন্য নৌকায় ভোট দিতে হবে- যুবলীগ চেয়ারম্যান : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বাঙালি জাতির ভবিষ্যৎ নির্ধারণের নির্বাচন আখ্যায়িত করেছেন যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, এই নির্বাচনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কার জয় অত্যন্ত জরুরি।

কারণ নৌকা মানেই উন্নয়ন। আর বিএনপি-জামায়াত মানেই দুর্নীতি, পিছিয়ে পড়া। আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন বাঙালি জাতির ভবিষ্যৎ নির্ধারণের নির্বাচন। নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে। আর না দিলে উন্নয়ন বন্ধ হবে।

দেশবাসীকে সিদ্ধান্ত নিতে হবে আপনারা কী চান? সোমবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ঘটনাপ্রবাহ : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter