শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনা

পিষে গেল দু’জনের পা আহত ৫

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তির পা পিষে গেছে। আহত হয়েছেন অন্তত ৫ জন। রোববার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক ও শ্রীপুরের একটি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। পা পিষে যাওয়া দ’ুজন হলেন- কুমিল্লার দেবীদ্বার উপজেলার আরিফুল ইসলাম (২৮) ও পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার মেহেরুল্লাহ সরকার (৩৫)। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকার কয়েকজন জানান, সকাল ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে উল্টোপথে একটি ট্রাক দ্রুত গতিতে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় ঢাকার দিক থেকে আসা কাজী ফার্মের একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালকের সহকারী আরিফুলের দুই পা ঘটনাস্থলেই পিষে যায়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতকে কাভার্ড ভ্যানের ভেতর থেকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ট্রাকচালক সামান্য আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটিকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

এদিকে দুপুর ১২টার দিকে মাওনা চৌরাস্তা-কালিয়াকৈর সড়কের আনন্দবাজার এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি সিএনজিচালিত অটোরিকশা ওভারটেকিংয়ের প্রতিযোগিতা শুরু করে। একপর্যায়ে সিএনজিচালিত অটোরিকশাটি একটি মোটরসাইকেলটিকে ঘষা দেয়। এতে মোটরসাইকেলটি সড়কের পাশের নিচু জমিতে পড়ে যায়। এ সময় মোটরসাইকেল আরোহী মেহেরুল্লাহ সরকারের পা পিষে যায়। তার স্ত্রী সাবিনা সরকারও (২৬) আহত হন। সিএনজি চালিত অটোরিকশাটি মোটরসাইকেলকে ঘষা দিয়েই একটু সামনে এগিয়ে যেতেই পাল্লা দেয়া অপর অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুই অটোরিকশার কয়েক যাত্রী আহত হন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.