লৌহজংয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ : স্বামী পলাতক

  লৌহজং প্রতিনিধি ২১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লৌহজংয়ে দুই সন্তানের জননী রুমা বেগম (৩২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে উপজেলার বেজগাঁও ইউনিয়নের ছত্রিশ গ্রামে নিহতের স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। নিহতের স্বজনদের অভিযোগ, পারিবারিক কলহের জের ধরে প্রতিনিয়ত রুমাকে নির্যাতন করতেন তার স্বামী, শাশুড়ি, ননদ ও তার স্বামী। শুক্রবার রাতে রুমাকে তার স্বামী সাগর, বোন পদি ও তার জামাই নুরুল ইসলাম মিলে বেধড়ক পিটিয়ে আহত করে। রুমাকে নির্যাতন করা নিয়ে বেশ কয়েকবার পারিবারিকভাবে সালিশ হয়েছে।

শনিবার সকালে পারিবারিক কলহের জের ধরে পুনরায় রুমাকে তার স্বামী সাগর সরদার মারধর করলে সে মারা যায়। এরপর রুমার গলায় ওড়না পেঁচিয়ে ঘরের বেড়ার সঙ্গে বেঁধে রাখে। রুমার বড় বোন লিপি আক্তার জানান, শনিবার সন্ধ্যায় রুমার লাশ তার বড় ছেলে সিয়াম ঘরের বেড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সময় বাড়ির লোকজন ছুটে এসে রুমাকে উদ্ধার করে লৌহজং সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তবে এ ঘটনার পরপরই গা-ঢাকা দিয়েছে স্বামী সাগর সরদার। সে পেশায় একজন এম্ব্রয়ডারির কারিগর। রুমার ভাই মো. আমির হোসেন জানান, বোনের সুখের জন্য আমরা বোন জামাই সাগরকে বাড়িতে মাটি ভরাট করতে টাকা দিয়েছি এবং নতুন ঘর তুলে দিয়েছি। এরপরও আমার বোনকে সাগর হত্যা করল। তাদের অভিযোগ সাগরের বোন জামাই নুরুল ইসলাম শেখ প্রায়ই সাগরের বাড়িতে এসে রুমাকে গালিগালাজ করত।

আবার অনেক সময় নির্যাতন। এই বিষয়ে লৌহজং থানায় রুমার বড় ভাই মো. আমির হোসেন বাদী হয়ে সাগরসহ ৬ জনকে আসামি করে একটি অভিযোগ করেছেন। লৌহজং থানার ওসি মো. লিয়াকত আলী জানান, আমরা এ বিষয়ে নিহতের বড় ভাইয়ের কাছ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.