নেত্রকোনায় শিক্ষক হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

  নেত্রকোনা প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেত্রকোনার বারহাট্টায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হককে হত্যার দায়ে আনোয়ার নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। নেত্রকোনার জেলা ও দায়রা জজ কেএম রাশেদুজ্জামান রাজা সোমবার দুপুরে জনাকীর্ণ আদালতে আসামির উপস্থিতিতে এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আনোয়ার বারহাট্টা উপজেলার আসমা ইউনিয়নের গাভারকান্দা গ্রামের মঞ্জিল মিয়ার ছেলে।

মামলার বিবরণে প্রকাশ, গাভারকান্দা গ্রামের হাছেন আলী বেপারির ছেলে গোড়ল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক অবসর নেয়ার পর হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে বিকালে ৮ম ও ১০ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের প্রাইভেট পড়াতেন। হাজীগঞ্জ স্কুলের প্রধান শিক্ষক মো. আইন উদ্দিন স্কুলে প্রাইভেট পড়াতে নিষেধ কবায় উভয়ের মধ্যে বিরোধ হয়। ২০০৮ সালের ১১ ডিসেম্বর দুপুরে মোজাম্মেল হক হাজীগঞ্জ বাজারে গেলে আইন উদ্দিন তাকে ডেকে তাদের দোকানে নিয়ে যান। সেখানে কথাকাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত আইন উদ্দিনের লোকজন তার মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। ঢাকা মেডিকেল

কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৯ ডিসেম্বর তিনি মারা যান। নিহতের ছোট ভাই নূরুল ইসলাম আজাদ ৫ জনকে আসামি করে বারহাট্টা থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.