বিএনপি-জামায়াত জোটের কারণে দেশ পিছিয়ে ছিল

-সমাজকল্যাণমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, যে স্বপ্ন নিয়ে দেশে মুক্তিযুদ্ধ হয়েছিল, যে আকাক্সক্ষা নিয়ে বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছিলেন তা প্রায় ধুলায় মিশিয়ে দিতে বসেছিল বিএনপি-জামায়াত জোট সরকার। বতর্মানের ১৪ দলীয় জোটের প্রধান, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ মর্যাদার আসন লাভ করছে। স্বাধীনতার পূর্বে ও পরের বাংলাদেশ আর এখনকার বাংলাদেশে অনেক পার্থক্য। এ পার্থক্য আরও দ্রুত দৃশ্যমান হবে যদি এ সরকার আরেকবার ক্ষমতায় থাকতে পারে। দেশের মানুষ এখন আর বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। সুতরাং দেশ এভাবেই এগিয়ে চলবে এবং ২০৪১ সালেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবেই।

সোমবার দুপুরে সমাজসেবা অধিদফতর মিলনায়তনে সমাজসেবা অধিদফতরের নবগঠিত ৮টি বিভাগীয় কার্যালয়ের পরিচালকদের মধ্যে সরকারি জিপ গাড়ি প্রদান ও সমাজসেবা অধিদফতরে সমাজসেবা কর্মকর্তা পদে নিয়োগপ্রাপ্ত ১০২ জন কর্মকর্তার যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নবাগত কর্মকর্তাদের উদ্দেশে বলেন, সমাজকল্যাণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নানা ধরনের কাজ হাতে নিয়েছেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এবং দেশের বৃহৎ স্বার্থে আপনাদের কাজ করে যেতে হবে। মুক্তিযুদ্ধের প্রাণশক্তি আপনার উপলব্ধি করতে হবে।

সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক গাজী মুহাম্মদ নুরুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণ সচিব জিল্লার রহমান।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.