কেরানীগঞ্জে শরীরে আগুন দিয়ে গৃহবধূর আত্মহত্যা

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কেরানীগঞ্জে শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আমেনা বেগম (২১) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সোমবার ভোরে তারানগর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে নিহতের বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। আমেনা বেগমের স্বামীর নাম ইসমাইল হোসেন। তিনি দীর্ঘদিন সৌদি প্রবাসী। স্থানীয়রা জানান, আড়াই বছর আগে পার্শ^বর্তী কানারচর এলাকার সৌদি প্রবাসী ইসমাইল হোসেনের সঙ্গে আমেনা বেগমের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর ইসমাইল পুনরায় সৌদি চলে যান। এর কিছুদিন পর আমেনা বেগমের এক কন্যাসন্তান জন্ম হয়। বর্তমানে কন্যার বয়স দেড় বছর। স্বামী বিদেশ থাকায় আমেনা বাবার বাড়িতেই থাকতেন। আমেনার বাবা ইকবাল হোসেন জানান, ভোর ৬টার দিকে তিনি ঘুম থেকে উঠে নামাজ পড়ার ঘরের দরজার নিচ দিয়ে ধোঁয়া বের হতে দেখে এগিয়ে যান। এ সময় ঘরের দরজা ভেতর থেকে তালাবদ্ধ ছিল। পরে ঘরের দরজা ভেঙে অগ্নিদগ্ধ অবস্থায় আমেনার মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যোবায়ের বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ঘরের কিছু কাপড়চোপড় পোড়া দেখতে পান। এছাড়াও লাশের শরীর থেকে কেরোসিনের গন্ধ পাওয়া গেছে। এসব কারণে প্রাথমিকভাবে তাদের মনে হচ্ছে, আমেনা বেগম শরীরে কেরোসিন ঢেলে আত্মহত্যা করেছে। তারপরও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter