বন্দরের দুটি খেয়াঘাটে চলবে ফেরি

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অবশেষে শীতলক্ষ্যায় দুটি ঘাটে শুরু হচ্ছে বহুল প্রতীক্ষিত ফেরি চলাচল। হাজীগঞ্জ-নবীগঞ্জ-খেয়াঘাটে ১টি ও বিআইডব্লিউটিএ খেয়াঘাট এবং বন্দর সেন্ট্রাল খেয়াঘাটে ১টি ফেরি স্থাপনের কাজ প্রায় শেষ করে এনেছে সড়ক ও জনপথ বিভাগ নারায়ণগঞ্জ। নবীগঞ্জ খেয়াঘাটে যানবাহন ওঠানামায় এরই মধ্যে নির্মাণ করা হয়েছে অ্যাপ্রোচ রোড। ঘাটে আনা হয়েছে দুটি ফেরি। শীতলক্ষ্যা সেতু নির্মাণ না হওয়া পর্যন্ত ফেরি দুটি আপাতত বন্দরবাসী যাতায়াত সমস্যা কিছুটা লাঘব করবে বলে আশা করছেন এলাকাবাসী। ফেরি সার্ভিস চালুর খবরে আনন্দ প্রকাশ করেছেন তারা। বন্দরবাসীর দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে চলতি বছরের ৩১ জানুয়ারি সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী নবীগঞ্জ-খেয়াঘাটে ১টি ও বিআইডব্লিউটিএ খেয়াঘাট এবং বন্দর সেন্ট্রাল খেয়াঘাটে ১টি ফেরি স্থাপনের বিষয়ে মন্ত্রণালয়কে পত্র দেন। এর পরিপ্রেক্ষিতে গত ২২ এপ্রিল সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার দুটি ফেরিঘাট স্থাপনের প্রশাসনিক অনুমোদন দেন। অনুমোদনের পর ঘাট দুটিতে অবকাঠামো নির্মাণে গতি বৃদ্ধি পায়। করা হয় রাস্তা সম্প্রসারণ। নবীগঞ্জ খেয়াঘাটে যানবাহন ওঠানামায় নির্মাণ করা হয় অ্যাপ্রোচ রোড।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.