নাটকে শিপন মিত্র

  আনন্দনগর প্রতিবেদক ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

‘দেশা দ্য লিডার’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিনয়ে নাম লেখান শিপন মিত্র। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি। সিনেমায় অভিনয়ে নিয়মিত থাকলেও বর্তমান সময়ে নাটকেও দেখা যাচ্ছে তাকে। গত বিজয় দিবস এবং ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত নাটকে অভিনয়ে দেখা গিয়েছিল তাকে। সম্প্রতি আবারও ছোটপর্দায় কাজ করছেন। চিত্র পরিচালক আমজাদ হোসেনের পরিচালনায় ‘অবশেষে’ এবং মুশফিকুর রহমান গুলজারের ‘ উপহার’ নাটকে অভিনয় করেছেন তিনি। নাটক দুটি আগামী ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। নাটকে অভিনয় প্রসঙ্গে শিপন মিত্র বলেন, ‘আমি এরই মধ্যে নিজে চিত্রনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করেছি। গ্রুমিংও করে এসেছি। কিন্তু পর্যাপ্ত পরিমাণে কাজ চলচ্চিত্রে হচ্ছে না। আমাদের সিনেমার অবস্থা আসলেই খুব মন্দা। তারপরও আমরা সবাই চেষ্টা করে যাচ্ছি এ খরাটা কাটিয়ে উঠার জন্য। আমার স্বপ্ন, ভবিষ্যৎ সব কিছুই সিনেমা নিয়ে। সিনেমার ফাঁকে ফাঁকে অবসর সময়গুলোতে ছোটপর্দায় কাজ করতে চাই। তবে কোনো ধারাবাহিক নাটকে অভিনয়ের ইচ্ছা নেই। পছন্দের গল্প পেলে একখণ্ডের নাটক, টেলিফিল্মে অভিনয়ের ইচ্ছা আছে।’ এদিকে শিপন অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ ছবিটি সেন্সরে যাচ্ছে। শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবির শুটিংও প্রায় শেষ। ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীল ফড়িং’ ছবিটি এরই মধ্যে সেন্সর পেয়েছে। এছাড়া ঈদের পর নতুন দুটি ছবির শুটিং করবেন বলে জানিয়েছেন শিপন মিত্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter