সবুজবাগে যুবকদের লাঠির আঘাতে বৃদ্ধের মৃত্যু

অন্যত্র তিনজনের অস্বাভাবিক মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর সবুজবাগে কয়েক যুবকের লাঠির আঘাতে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বাড্ডা ও মতিঝিল ও তেজগাঁওয়ে তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সবুজবাগে লাঠির আঘাতে নিহত আবদুস ছাত্তারের (৬৫) বাড়ি জামালপুরের ইসলামপুর থানার কান্দারচরে। মাদারটেক চেয়ারম্যান বাড়িতে তিনি ভাড়া থাকতেন। ছাত্তারের ছোট ভাই সমির উদ্দিন জানান, সোমবার বিকালে মাদারটেক নন্দিপাড়া সিসিলি গার্মেন্টসের পাশে হানিফের চায়ের দোকানে যান ছাত্তার। সেখানে তার সঙ্গে কয়েকজন যুবকের কথাকাটাকাটি হয়। এরপর সেখান থেকে তারা চলে গেলেও কিছুক্ষণ পর দল বেঁধে এসে হানিফকে মারধর করে। এতে ছাত্তার বাধা দিলে যুবকরা লাঠি দিয়ে আঘাত করে। এতে ছাত্তার গুরুতর আহত হন। তাকে প্রথমে মুগদা জেনারেল হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১২টার দিকে ছাত্তার মারা যান।

মঙ্গলবার সকালে উত্তর বাড্ডায় বিষপানে সুমন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার বুগিগ্রামে। বাড্ডার পুরাতন থানা রোডের সালাম হাজীর বাসায় দুই ছেলে ও স্ত্রী নিয়ে তিনি ভাড়া থাকতেন। তার স্ত্রী হাসনা বেগম বলেন, বিভিন্ন লোকজন তার কাছে টাকা পেত। সে সেলুনে কাজ করত। এ নিয়ে সুমন সব সময় চিন্তিত থাকত। এসব কারণেই হয়তো সুমন বিষপানে আত্মহত্যা করেছে।

একই দিন সকালে মতিঝিল এজিবি কলোনির পাশে নির্মাণাধীন বহুতল ভবনের উপর থেকে ভারি বস্তু নিচে পড়ে কোকিলা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার স্বামীর নাম আবদুল আজিজ। মুগদার পানির পাম্পের পাশে তিনি থাকতেন। তার গ্রামের বাড়ি গাজীপুরের জয়দেবপুরে। এদিকে, মেডিকেল সূত্র জানায়, মঙ্গলবার রাতে তেজগাঁওয়ে প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি (৪৪) নিহত হন। তার পরণে চেক লুঙ্গি ও প্রিন্টের হাফ শার্ট রয়েছে।

এদিকে, রাজধানীর উত্তরায় সুমাইয়া (১৩) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পূর্বথানা পুলিশ। কিশোরীর বাবার নাম শামছু মিয়া। দেশের বাড়ি কিশোরগঞ্জ। উত্তরা পূর্বথানাধীন ৪নং সেক্টর ৪নং রোডের ২৫নং বাসার ৫ম তলায় সে কাজ করত। পূর্ব থানার এসআই হযরত আলী যুগান্তরকে জানান, মঙ্গলবার দুপুরে বাসার সিলিং ফ্যানের সঙ্গে সুমাইয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×