শাহজালালে চোরাই মোবাইলসহ বিমানকর্মী গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরের এক বিমানকর্মীকে চোরাই মোবাইলসহ গ্রেফতার করা হয়েছে। তার নাম ইয়াছিন মিয়া (৩৮)। মঙ্গলবার দুপুরে তাকে তার বাসা থেকে গ্রেফতার করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা। এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, ১৯ মে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন মালয়েশিয়া প্রবাসী সফিকুল ইসলাম। তার ব্যক্তিগত মালামালের ব্যাগগুলো আগমনী কাস্টমসে স্ক্যানিং করার পর ভুলক্রমে একটি ল্যাপটপ রাখার কালো রঙের ব্যাগ স্ক্যানিং মেশিনের পাশে ফেলে যান। ওই ব্যাগে একটি মোবাইল ফোন, একটি চার্জার এবং একাধিক গেঞ্জি ও শার্ট ছিল। ঘণ্টাখানেক পরে সেখানে এসে ব্যাগটি আর ফিরে পাননি সফিকুল। পরে প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার বিমানকর্মী ইয়াসিনের বাসা থেকে ওই মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। পাশাপাশি তাকে গ্রেফতার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×