টঙ্গীবাড়ীতে ব্যবসায়ীর দাঁত ভেঙে দিল সন্ত্রাসীরা

দোকান ভাংচুর : ধর্মঘট

  টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দাঁত ভেঙে

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার কামাড়খাড়া বাজারের ২ ব্যবসায়ী সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। হামলাকারীরা আক্তার বেপারির দোকানে ভাংচুর এবং তাকে মেরে দাঁত ভেঙে দিয়েছে। পরে পাশের স্বপন মিষ্টান্নালয়ের মালিক স্বপন ঘোষকে চড়-থাপ্পড় মারে। এ ঘটনায় কামাড়খাড়া বাজারের ব্যাবসায়ীরর ক্ষুব্ধ হয়ে ওই বাজারের প্রায় ৪ শতাধিক দোকান বন্ধ করে দিয়েছে।

এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করলে বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, ওই বাজারের মালিকানা নিয়ে ১১ মালিকের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে মঙ্গলবার দুপুর ১২টার দিকে ওই ১১ মালিকের একজন পলিন হালদার ও তার ভাতিজা বাবু বাজারের ইফতার সামগ্রী বিক্রেতা আক্তার বেপারির ওপর হামলা চালিয়ে তাকে মেরে দাঁত ভেঙে ফেলে এবং দোকানে ভাংচুর করে। পরে দুপুর ১টার দিকে পলিনের পক্ষে দিঘিরপার ইউপি চেয়ারম্যান আরিফ হাওলাদার স্বপন ঘোষের নির্মাণাধীন মার্কেটের কাজ বন্ধ করে দেয় এবং তাকে চড়-থাপ্পড় মারলে ওই বাজারের ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়ে দোকানপাট বন্ধ করে দেয়। এ ব্যাপারে বাজার কমিটির সভাপতি আনিছ হাওলাদার জানান, কয়েকদিন পরপরই হামলাকারীরা আমাদের নিকট চাঁদা দাবি করে। চাঁদা না দিলেই দোকানে এসে দোকানদারদের মারধর করে।

এ ব্যাপরে আরিফ হাওলাদার জানান, আমি ওই বাজারের বিবদমান দোকানদারদের মার্কেট নির্মাণকাজ বন্ধ রাখতে বলছি কাউকে মারধর করিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×