কালিয়াকৈরে পাঁচ অপহরণকারীকে গণপিটুনি

জামাই শ্বশুর উদ্ধার

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে জামাই-শ্বশুরকে অপহরণের একদিন পর গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের মাঝুখান এলাকা থেকে মঙ্গলবার সকালে উদ্ধার করেছে এলাকাবাসী। এলাকাবাসী পাঁচ অপহরণকারীকে আটকের পর গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ সময় অপহরণের কাজে ব্যবহƒত একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। আটক সজীব হোসেন (২২) বরিশালের বানারীপাড়া থানার জাঙ্গালিয়া এলাকার মুক্তার হোসেনের ছেলে, প্রাইভেটকার চালক আলামিন হোসেন (২০) একই জেলার বাবুগঞ্জ থানার উত্তর বতুরদিয়া এলাকার ঝন্টু মিয়ার ছেলে, তালিম হোসেন (২০) ঝালকাঠির কাউয়ালী থানার আমড়াঝুড়ি এলাকার আবদুল হাইয়ের ছেলে, নীরব হোসেন (২৮) ঢাকার মীরপুর পানির ট্যাংকি এলাকার আলী আহম্মেদের ছেলে ও রাজু আহম্মেদ (২০) গাজীপুরের কালিয়াকৈর থানার মাঝুখান এলাকার হাফিজুর রহমানের ছেলে। এলাকাবাসী, পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের ফতুল্লাহ থানার মাজদাইর এলাকার লাল মিয়ার ছেলে রমজান সরকার ও রমজানের জামাতা সম্রাট মিয়া দীর্ঘদিন ধরে ঠিকাদারি ব্যবসা করে আসছেন। সোমবার সজীব, আলামিন, তালিম, নীরব, রাজু ঠিকাদারি কাজের কথা বলে ফতুল্লা থেকে রমজান সরকার ও তার জামাতা সম্রাটকে একটি প্রাইভেটকারে তুলে নেয়। দিনভর ঢাকার মীরপুরের পল্লবী থানা এলাকায় ঘুরে একটি গ্যারেজের ভেতরে তাদের আটক রাখে। পরে জামাই-শ্বশুরের কাছে তারা ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ওই ঘটনাটি ঘটেছে ঢাকার মিরপুরের পল্লবী থানা এলাকায়। ওই থানায় মামলা করা হচ্ছে। আটক পাঁচজনকে সেখানে পাঠানো হচ্ছে। তবে অপহরণকারীরা তাদের ছেড়ে দেয়ার কথা বলে বিকাশ ব্যাংকের মাধ্যমে টাকা নিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter