বিকেএসপি কাপ ফুটবলে সাইফ যুব দল চ্যাম্পিয়ন

  স্পোর্টস ডেস্ক ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিকেএসপি কাপ (অনূর্ধ্ব-১৮) ফুটবল টুর্নামেন্টের ফাইনালে সাইফ যুব দল ১-০ গোলে সাইফ অনূর্ধ্ব-১৮ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। শেষ মুহূর্তে বিজয়ী দলের জাকির একমাত্র জয়সূচক গোল করে দলকে জয় উপহার দেন। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে এক লাখ টাকা ও ট্রফি এবং রানার্স-আপ দলকে ৫০ হাজার টাকা ও ট্রফি দেয়া হয়। ফাইনালের সেরা খেলোয়াড়ের পুরস্কার (পাঁচ হাজার টাকা) পান সাইফ অনূর্ধ্ব-১৮ দলের জয়নাল আবেদিন দিপু ও টুর্নামেন্টসেরা খেলোয়াড়ের পুরস্কার ১০ হাজার টাকা পান একই দলের ফাহিম মোর্শেদ। অনুষ্ঠানে টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডের ইঞ্জিনিয়ার মো. নাসির উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান।

আট দলের অংশগ্রহণে দুটি গ্রুপে নকআউট পদ্ধতিতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। দলগুলো হল- বিকেএসপি, এসএসএ ফুটবল একাডেমি টাঙ্গাইল, লে. শেখ জামাল ধানমণ্ডি ক্লাব লিমিটেড, সাইফ স্পোর্টিং ক্লাব যুব দল, আছাদুজ্জামান স্পোর্টস একাডেমি, মাগুরা, ডিএফএ ফুটবল দল, মানিকগঞ্জ, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও সাইফ স্পোর্টিং ক্লাব (অনূর্ধ্ব-১৮) ফুটবল দল।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.