রমজানে সিএনজি স্টেশন বন্ধ ৬ ঘণ্টা

  যুগান্তর রিপোর্ট ২৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিদ্যুৎ সরবরাহ বৃদ্ধির জন্য পবিত্র রমজান মাসে সারা দেশের সিএনজি স্টেশন প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত ৬ ঘণ্টা বন্ধ থাকবে। বৃহস্পতিবার এ সিদ্ধান্ত গ্রহণ করেছে বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজসম্পদ কর্পোরেশন (পেট্রোবাংলা)। এ সংক্রান্ত সংশোধিত বিশেষ বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকার বিদ্যুৎ সরবরাহ বৃদ্ধির লক্ষ্যে পবিত্র রমজান মাসে সাময়িকভাবে সারা দেশে সব সিএনজি স্টেশন প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত বন্ধ রাখার পুনঃসিদ্ধান্ত গ্রহণ করেছে। সরকারি সিদ্ধান্ত মোতাবেক সারা দেশে সিএনজি স্টেশন উল্লিখিত সময়সূচি অনুযায়ী বন্ধ রাখার জন্য অনুরোধ করেছে পেট্রোবাংলা। এ প্রসঙ্গে পেট্রোবাংলার জনসংযোগ কর্মকর্তা রবিন আহমেদ যুগান্তরকে বলেন, জনস্বার্থে গৃহীত পেট্রোবাংলার এ সিদ্ধান্ত বাস্তবায়নে কোম্পানিগুলোর ভিজিল্যান্স টিম মনিটরিং করবে এবং সিদ্ধান্ত অমান্যকারী সংশ্লিষ্ট সিএনজি স্টেশনের বিরুদ্ধে বাংলাদেশ গ্যাস আইন, ২০১০ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.