চার হাজার পিস ইয়াবাসহ ব্যবসায়ী আটক

  যুগান্তর রিপোর্ট ২৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চার হাজার পিস ইয়াবাসহ ব্যবসায়ী আটক

রাজধানীর আগারগাঁও থেকে ৩ হাজার ৯৭৫ পিস ইয়াবাসহ মোশারফ হোসেন (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-২।

সে অভিনব পন্থায় নারিকেলের ভেতর ইয়াবা ভরে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে আসে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মোশারফকে আটক করা হয়।

র‌্যাব-২-এর অপারেশন অফিসার সিনিয়র সহকারী কমিশনার (এএসপি) মো. রবিউল ইসলাম বলেন, র‌্যাব সদস্যদের দেখে মাদক ব্যবসায়ী মোশারফ আঁতকে ওঠে এবং দৌড়ে পালানোর চেষ্টা করে। ওই সময় তাকে র‌্যাব সদস্যরা আটকে ফেলেন। তার সঙ্গে নারিকেলও ছিল।

ওই নারিকেলের গায়ে দাগ দেখে সন্দেহ হলে সেগুলো ভেঙে ভেতর থেকে ১০০টি পলিথিনে পেঁচানো ৩ হাজার ৯৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তিনি বলেন, মাদক পাচারের জন্য মোশারফ অভিনব পন্থা অবলম্বন করে।

যাতে কেউ সন্দেহ করতে না পারে সেজন্য নারিকেলের ছোবড়ার একটি অংশ কেটে নারিকেলের পানি ফেলে দিয়ে পলিথিনে ইয়াবা পেঁচিয়ে তার ভেতরে ঢোকায়। পরে

ওই নারিকেলের কাটা ছোবড়া আঠা (গাম) দিয়ে লাগিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে আসে।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, আসামি মোশারফ জিজ্ঞাসাবাদে জানায়, আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীতে ইয়াবার চাহিদা বাড়বে। তাই চড়া দামে বেচার জন্য নারিকেলের ভেতরে ইয়াবা ঢাকায় আনে।

সে এর আগেও একাধিক চালান রাজধানীসহ দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করেছে। মোশারফের বাবার নাম মো. শাহজাহান। ঢাকার আশুলিয়ার বিয়ানীবাজারের কলকাসতী সর্বটেক এলাকার ইউসুফ আলীর বাড়িতে ভাড়া থাকে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.