তামিম ইকবালদের অধিনায়ক আফ্রিদি

  স্পোর্টস ডেস্ক ৩০ মে ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

আঙুলের চোটে বিশ্ব একাদশ থেকে ছিটকে গেছেন ইয়ন মরগান। তার জায়গায় দলে এসেছেন আরেক ইংলিশ ক্রিকেটার স্যাম বিলিংস। মরগ্যানের জায়গায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লর্ডসে টি ২০ ম্যাচে বিশ্ব একাদশকে নেতৃত্ব দেবেন পাকিস্তানের শহীদ আফ্রিদি। তার মানে, এই ম্যাচে আফ্রিদি, তামিম ইকবালের অধিনায়ক।

বিলিংস ছাড়াও দলে এসেছেন বাঁ-হাতি পেসার টাইমাল মিলস ও অলরাউন্ডার স্যাম কারান। সব মিলিয়ে আট দেশের ১৪ ক্রিকেটার আছেন বিশ্ব একাদশ দলে। এর আগে অসুস্থতার জন্য বিশ্ব একাদশ থেকে ছিটকে যান হার্দিক পান্ডিয়া।

ব্যক্তিগত কারণে সরে যান সাকিব আল হাসান। গত বছর হারিকেন আরমা ও মারিয়ায় ক্যারিবিয়ান অঞ্চলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছিল। অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম, ডমিনিকার উইন্ডসর পার্কসহ মোট ৫টি স্টেডিয়ামকে সাহায্য করা হবে এই চ্যারিটি ম্যাচ থেকে পাওয়া অর্থে।

বিশ্ব একাদশ দল : স্যাম বিলিংস, তামিম ইকবাল, লুক রনকি, সন্দিপ লামিছানে, শহীদ আফ্রিদি (অধিনায়ক), শোয়েব মালিক, দিনেশ কার্তিক, মোহাম্মদ সামি, থিসারা পেরেরা, রশিদ খান, মিচেল ম্যাকক্লেনাঘান, আদিল রশিদ, টাইমাল মিলসও স্যাম কারান। ওয়েবসাইট।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত