লন্ডনে ডোপ টেস্টের মুখে নেইমাররা

  স্পোর্টস ডেস্ক ৩০ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার

বিশ্বকাপ প্রস্তুতি শুরু হয়ে গেছে। লন্ডনে বিশ্বকাপ ক্যাম্প ব্রাজিলের। সেখানেই উদ্ভট পরিস্থিতির সম্মুখীন হতে হল তাদের। লন্ডনে হঠাৎ ডোপ টেস্টের মুখোমুখি হতে হয়েছে নেইমারদের।

অনুশীলনের জন্য সোমবার লন্ডনে আসেন নেইমাররা। দলের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলায় খেলোয়াড়রা না থাকলেও ছিলেন অন্য সবাই। সেখানেই ডোপিং বিরোধী সংস্থার জেরার মুখে পড়তে হয় তাদের। ব্রাজিল বিশ্বকাপ সদস্যের ২০ জনকে পরীক্ষা দিতে হয়।

নেইমার, কুতিনহো, পাউলিনহোসহ প্রায় সবাই এই পরীক্ষা দিয়েই ইংল্যান্ডে অনুশীলন করার অনুমতি পান। দলের সঙ্গে ছিলেন না মার্সেলো, ফিরমিনো এবং কাসেমিরো। তবে কোনো খেলোয়াড় ডোপ টেস্টে পজিটিভ প্রমাণিত হয়েছেন কিনা সে ব্যাপারে কিছু জানা যায়নি।

বিশ্বকাপের আগে খেলোয়াড়দের নিষিদ্ধ মাদক নেয়ার ব্যাপারে সোচ্চার ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। ডোপ থেকে ইতোমধ্যে নিস্তার পেয়েছে রাশিয়া ফুটবল দল। কয়েকদিন আগেই ওয়ার্ল্ড এন্টি ডোপিং এজেন্সি (ওয়াডা) রাশিয়াকে আনুষ্ঠানিকভাবে ডোপমুক্ত ঘোষণা করে। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter