দ্বিতীয় বিয়ে করায় খুন, এক মাস পর মরদেহ উদ্ধার : স্ত্রী আটক

  মানিকগঞ্জ প্রতিনিধি ২৮ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মানিকগঞ্জ
ছবি- যুগান্তর

ট্রাক ড্রাইভার জামাল মল্লিক দ্বিতীয় বিয়ে করেছিলেন। এর প্রতিশোধ নিতে তাকে হত্যার পর মরদেহ টয়লেটে গুম করে প্রথম স্ত্রী আয়েশা বেগম। এক মাস পর বুধবার দুপুরে হতভাগা মল্লিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের ষাইটঘর তেওতা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী আয়েশা বেগমকে (৩৫) আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আয়েশা পুলিশের কাছে স্বামী হত্যার কথা স্বীকার করেছে।

নিহতের ভাই জয়নাল মল্লিক জানান, তার ভাই ৮-৯ মাস আগে আরেকটি বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে তিনি ঢাকায় থাকতেন। দুই ছেলে ও এক মেয়ে নিয়ে আয়েশা বসবাস করতেন তেওতা গ্রামে।

মাসখানেক আগে জামাল আয়েশা ও সন্তানদের দেখার জন্য তেওতা গ্রামে আসেন। এরপর থেকেই তিনি নিখোঁজ হন। কয়েক দিন ধরে বাড়ির টয়লেট থেকে দুর্গন্ধ বের হলে এলাকাবাসী পুলিশে খবর দেন। পুলিশ এসে টয়লেটের ঢাকনা খুলে জামালের মরদেহ উদ্ধার করে। শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার জানান, এ ঘটনায় আয়েশা বেগমকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter