ঢাকা উত্তর সিটি নির্বাচন

মেয়র পদে আজ আবেদনপত্র বিক্রি করবে বিএনপি

  যুগান্তর রিপোর্ট ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের কাছে আবেদনপত্র বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। শনিবার রাতে গুলশানের কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠক থেকে এসে দলের এ সিদ্ধান্তের কথা জানান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র নিতে ইচ্ছুক প্রার্থীরা রোববার (আজ) বিকাল ৪টার মধ্যে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে ১০ হাজার টাকার বিনিময়ে ফরম সংগ্রহ করেত পারবেন। পরদিন বিকাল ৪টার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ আবেদন ফরম জমা প্রদানের জন্য স্থায়ী কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয়েছে। এরপর প্রার্থী চূড়ান্ত হবে।

এ উপনির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে মনোনয়নপত্র জমা দেয়া যাবে আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত। তা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি। ভোট হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে ঢাকা উত্তর সিটি নির্বাচনের প্রার্থী নিয়ে আলোচনা হয়। বৈঠকে মহাসচিব ছাড়া স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিয়া, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন। রাত সোয়া ১১টায় এ বৈঠক শেষ হয়।

সূত্র জানায়, প্রার্থী হিসেবে তাবিথ আউয়ালকে চূড়ান্ত করলেও নিয়ম রক্ষায় মনোনয়ন ফরম বিক্রির সিদ্ধান্ত হয়। কাউন্সিলর প্রার্থী চূড়ান্ত করার দায়িত্ব দেয়া হয়েছে মহানগর বিএনপিকে।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter