কেমন আছে ছেলেরা মন খচখচ করছে মা-বাবার

  যুগান্তর ডেস্ক ০৯ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গুহার মধ্যে কিশোরদের খুঁজে পাবার পর প্রথম ছবি
ছবি- এএফপি

গুনে গুনে ১৫ দিন। ছেলের শোকে চোখের পাতা এক করতে পারেনি বাবা-মা। সকাল থেকে শুরু করে রাত- সবসময় কেটেছে গুহার মুখে।

পূজা-মানত আর উদ্ধারকারীদের মুখের দিকে তাকিয়ে। অথচ উদ্ধারের পর ছেলেদের একনজর চোখের দেখাও দেখতে পেলেন না মা-বাবারা! উদ্ধারের সময়ও গুহার কাছে থাকতে দেয়নি তাদের। আর এতেই ছেলেদের শারীরিক অবস্থা নিয়ে সন্দেহের সৃষ্টি হয়েছে পরিবারের।

ছেলের মুক্তিতে তারা খুশি কিন্তু সংশয় সুস্থতা নিয়ে। কারণ কর্তৃপক্ষ বলেছে, হাসপাতালে চিকিৎসাধীন কিশোরদের মা-বাবার সঙ্গে ২৪ ঘণ্টার মধ্যে দেখা করতে দেয়া হবে না। চিকিৎসকরা জানিয়েছেন, সম্ভব হলে ৪৮ ঘণ্টার মধ্যে তাদের মেডিকেল চেকআপ সম্পন্ন হওয়ার পর পরিবারের সঙ্গে সাক্ষাতের সুযোগ পাবে।

এজন্য উদ্ধার হওয়ার পরও মা-বাবা চরম উৎকণ্ঠায় রয়েছেন। এক অজানা ভয়ে খচখচ করছে মন, সুস্থ আছে তো? বেঁচে আছে তো ছেলেগুলো? আটকা পড়া ১৪ বছরের নুট্টাওউট টাকুমসনের দাদি ওয়ানকায়েই পাখুম্মা ছেলেদের উদ্ধারে পুরোপুরি খুশি হতে পারছেন না। তার দৃঢ়বিশ্বাস, ছেলেরা বেঁচে আছে ঠিকই কিন্তু সুস্থ নেই। সিএএনএন।

ঘটনাপ্রবাহ : থাইল্যান্ডে গুহায় আটকা পড়েছে ফুটবল টিম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×