ব্যাংক কর্মকর্তাকে মেরে আঙুল ফাটাল পুলিশ

গাজীপুরে সার্জেন্ট ও কনস্টেবল প্রত্যাহার

  গাজীপুর প্রতিনিধি ২৩ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় সোনালী ব্যাংকের এক কর্মকর্তাকে পিটিয়ে তার আঙুল ফাটিয়ে দিয়েছে পুলিশের সার্জেন্ট ও এক কনস্টেবল। এ ঘটনায় ওই সার্জেন্ট ও কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। রোববার সকালে এ ঘটনা ঘটে। আহত মো. আমির হোসেন (৪৫) টঙ্গীর সাতাইশ ব্যাংকপাড়া এলাকার বাসিন্দা। তিনি সোনালী ব্যাংকের গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাংক কর্মকর্তা আমির হোসেন সকালে বাড়ি থেকে বের হয়ে রিকশা দিয়ে ব্যাংকের উদ্দেশে রওনা দেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাতাইশ রোডের মাথায় পৌঁছলে সেখানে কর্তব্যরত সার্জেন্ট মো. ফিরোজ ও কনস্টেবল শ্যামল দত্ত তার রিকশাটির গতিরোধ করেন এবং রিকশাটি আর যেতে দেয়া হবে না বলে জানান। এ নিয়ে রিকশাচালক ও দুই পুলিশ সদস্যের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এ সময় রিকশাযাত্রী সোনালী ব্যাংকের কর্মকর্তা আমির হোসেন পুলিশ সদস্যদের সামনে যেতে দিতে অনুরোধ করেন। একপর্যায়ে দুই পুলিশ সদস্য ব্যাংক কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে তাকে বেদম মারধর শুরু করেন। এ সময় আশপাশের লোকজন ছুটে এসে ঘটনার প্রতিবাদে ওই দুই পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ও অন্য ট্রাফিক পুলিশ এসে তাদের উদ্ধার করে। একই সঙ্গে আহত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে দুই পুলিশ সদস্যের অসদাচরণের কারণে তাদের তাৎক্ষণিক প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

ব্যাংক কর্মকর্তা আমির হোসেন জানান, হঠাৎ করে দুই পুলিশ উত্তেজিত হয়ে তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। তার পরনের জামা-কাপড় ছিঁড়ে ফেলে। পুলিশের প্রহারে তার ডান হাতের একটি আঙুলের নখ ফেটে রক্তাক্ত হয়।

গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন আহমেদ জানান, সার্জেন্ট ফিরোজ ও কনস্টেবল শ্যামল দত্তকে তাৎক্ষণিক প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter