নৌকায় ভোট দিলে দেশ আরও উন্নত হবে

-এলজিআরডি মন্ত্রী

  সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ২৩ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামী লীগ স্বাধীনতা এনে দিয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত। তাই শেখ হাসিনাকে বলা হয় উন্নয়নের রোল মডেল। আমরা ২০২১ সালের আগেই উন্নয়নশীল দেশে পৌঁছে গেছি। ৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে ইউরোপ-আমেরিকার মতো উন্নত দেশ। আমরা ১৬ কোটি মানুষ। এর পরেও শেখ হাসিনা ১১ লাখ অসহায় রোহিঙ্গাকে আশ্রয় দিয়েছেন। তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশ আরও উন্নত হবে। মন্ত্রী রোববার সিংগাইর পাইলট উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী ও সিংগাইর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ, মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন, জেলা প্রশাসক নাজমুস সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তোবারক হোসেন লুডু, অ্যাডভোকেট আবদুস সালাম পিপি প্রমুখ বক্তব্য রাখেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×