কোটা সংস্কার আন্দোলন

ঢাবিতে মধ্যরাতে দুই শিক্ষার্থীকে মারধর

প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ঢাবি প্রতিনিধি

মধ্যরাতে মেসেঞ্জার চেক করে কোটা সংস্কারের পক্ষে কথা পাওয়ায় নিজ দলের কর্মীদের মারধর করেছে ছাত্রলীগ। রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলে এ ঘটনা ঘটে।

মারধরে আহত দুই শিক্ষার্থী হলেন : ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী দুর্বার সজীব ও একই বর্ষের ভূগোল বিভাগের শিক্ষার্থী হাসিবুল হোসেন শান্ত।

রোববার রাত ২টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের হলের টেনিস কোর্টে জড় করে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তাপস ও তার গ্রুপের নেতাকর্মীরা।

এ সময় তাপসের নেতৃত্বে হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাহ্হার ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক জুলিয়াস সিজার শিক্ষার্থীদের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট চেক করেন।

সেখানে কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত কয়েকজনকে মারধর করা হয়। মারধরের বিষয়ে মেহেদী হাসান তাপসকে ফোন করা হলে তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া গেছে।

ঘটনার বিষয়ে সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দ্দার বলেন, এ সম্পর্কে কেউ আমাকে অবহিত করেনি। তবে আমি খোঁজ নিয়ে দেখছি। অভিযোগ প্রমাণিত হলে অবশ্যই জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।