নয়া পাকিস্তানে অশ্লীল সিনেমা নিষিদ্ধ

  যুগান্তর ডেস্ক ৩১ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নয়া পাকিস্তানে অশ্লীল সিনেমা নিষিদ্ধ

প্রধানমন্ত্রী ইমরান খানের ‘নয়া পাকিস্তানে’ নিষিদ্ধ করা হচ্ছে অশ্লীল সিনেমা। এ লক্ষ্যে ইতিমধ্যে দেশটির সবচেয়ে বড় প্রদেশ পাঞ্জাবে অশ্লীল সিনেমা এমনকি সিনেমার পোস্টার-বিলবোর্ড নিষিদ্ধ করা হয়েছে।

নির্দেশ দেয়া হয়েছে আগামী তিন দিনের মধ্যে রাজ্যের সব সিনেমা হল থেকে বাজে ছবি সংবলিত বিলবোর্ড সরিয়ে ফেলার। অন্যথায় প্রথমত জরিমানা করা হবে। তাতেও কাজ না হলে সিনেমা হলই বন্ধ করে দেয়া হবে। বৃহস্পতিবার রয়টার্স এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়েছে, পাঞ্জাবের প্রাদেশিক সরকারের নতুন তথ্যমন্ত্রী ইসলামপন্থী রাজনীতিক ফায়াজ-উল-হাসান চোহান রাজ্যে অশ্লীল বিলবোর্ড নিষিদ্ধ ঘোষণা করেছেন। এতে ইমরান খানের অধীনে কট্টরপন্থার উত্থান হতে পারে বলে আশঙ্কা করছেন উদারপন্থীরা। সম্প্রতি লাহোরে এক জনসভায় চোহান বলেন, ‘অর্ধনগ্ন নারীর ছবি একে বড় বড় বিলবোর্ডে টানানোর মধ্যে কোন ধরনের মানবতা আছে, তা আমার বোধগম্য নয়।’ জুলাইয়ের নির্বাচনে জয়ী হলেও সরকার গঠনের মতো আসন পায়নি ইমরানের দল পিটিআই। এ কারণে ছোট ছোট বেশ কয়েকটি ইসলামী দল নিয়ে সরকার গঠন করেছেন তিনি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter