ধানমণ্ডি লেক থেকে ‘ও’ লেভেল শিক্ষার্থীর লাশ উদ্ধার

  যুগান্তর রিপোর্ট ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধানমণ্ডি লেক থেকে ‘ও’ লেভেল শিক্ষার্থীর লাশ উদ্ধার
ছবি- সংগৃহীত

রাজধানীর ধানমণ্ডির লেকের পানিতে শনিবার রাত সাড়ে ১০টার দিকে ‘ও’ লেভেলের এক ছাত্রী ভাসছিল। পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই কিশোরীর নাম মোশরাত খন্দকার ইমি। সে ধানমণ্ডির ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড স্কুলের ‘ও’ লেভেলের শিক্ষার্থী।

পথচারী আবদুল আলীম শনিবার রাত ১২টার দিকে যুগান্তরকে জানান, ঝিগাতলার কাছে ধানমণ্ডি লেকে এক কিশোরী ভাসছিল। তিনিসহ আরও এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। কীভাবে ওই কিশোরী ধানমণ্ডি লেকে পড়ল এ বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, ইমির বাবার নাম লিয়াকত খন্দকার। ইমি পরিবারের সঙ্গে মোহাম্মদপুরে বসবাস করত।

মোহাম্মদপুর থানার এসআই আকবর হোসেন রাত পৌনে ১টার দিকে যুগান্তরকে বলেন, কীভাবে ওই কিশোরী লেকে পড়ল এ বিষয়ে এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি। এ বিষয়ে অনুসন্ধান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter