বিদ্যুৎস্পর্শে তুরস্কের নাগরিকের মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ০৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিদ্যুৎস্পর্শে তুরস্কের নাগরিকের মৃত্যু

গুলশানে বিদ্যুৎস্পর্শে তুরস্কের এক নাগরিকের মৃত্যু হয়েছে। তার নাম আয়হান উজবেক। তিনি আসটেক টেকনোলজি লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি)।

পুলিশের ভাষ্য, শনিবার বিকালে আসটেকের অফিসে একটি নতুন প্রিন্টিং মেশিন চালনার সময় তিনি বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত হন। প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আসটেক টেকনোলজি লিমিটেডের আইনজীবী শাখাওয়াত হোসেন যুগান্তরকে জানান, তিনি চার বছর ধরে বাংলাদেশে কাজ করছেন। তুরস্কের ইজমিরিতে তার বাড়ি। তিনি কয়েক দিন পরপর তুরস্কে যান। সর্বশেষ দু’দিন আগে তিনি তুরস্ক থেকে বাংলাদেশে আসেন। সঙ্গে করে একটি নতুন প্রিন্টার মেশিন নিয়ে আসেন। সহকর্মীদের ওই মেশিন চালনার কৌশল শেখাতে গিয়ে তিনি বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত হন।

পুলিশ জানায়, ঘটনাটি ঘটেছে আসটেক টেকনোলজি লিমিটেডের অফিসে। গুলশান-২ এর ১০১ নম্বর রোডের ১৬ নম্বর বাড়ির ষষ্ঠ তলায় ওই প্রতিষ্ঠানটির অফিস।

গুলশান থানার এসআই আনোয়ার হোসেন বলেন, তুরস্কের নাগরিকের মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার লাশের ময়নাতদন্ত হবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter