বিএনপির ৫৫ নেতাকর্মী রিমান্ডে

১৮ জন কারাগারে

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীতে সোমবার গ্রেফতার হওয়া বিএনপির ৭৩ নেতাকর্মীর মধ্যে ৫৫ জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ। বাকি ১৮ জনকে কারাগারে পাঠানো হয়েছে। খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনের আগে ও পরে তাদের গ্রেফতার করা হয়। মতিঝিল, পল্টন, শাহবাগ ও রমনা থানা পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে। মতিঝিল থানার পরিদর্শক মনির হোসেন মোল্লাহ যুগান্তরকে বলেন, সোমবার বিএনপির ১০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাদের মধ্যে আটজনকে পাঁচ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়ে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন। অসুস্থ থাকায় অন্য দু’জনের রিমান্ড চাওয়া হয়নি। তাদের কারাগারে পাঠানোর আবেদন জানিয়ে বলা হয়, তারা সুস্থ হলে পরবর্তীকালে রিমান্ডে নেয়ার আবেদন জানানো হবে। পল্টন থানার পরিদর্শক আবু বকর সিদ্দিক জানান, গ্রেফতার ১০ জনকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানানো হয়। আদালত রিমান্ড মঞ্জুর করেছেন। তবে ক’দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে তা এ মুহূর্তে বলা যাচ্ছে না।

রমনা থানার পরিদর্শক আলী হোসেন জানান, গ্রেফতার ১৭ নেতাকর্মীকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানানো হয়। শুনানি শেষে আদালত তাদের একদিনের রিমান্ড মঞ্জুর করেন। শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, গ্রেফতার ১৬ জনকে আদালতে হাজির করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.