লোভ-লালসার ঊর্ধ্বে থেকে নবীনদের কাজ করার আহ্বান আইজিপির

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

লোভ-লালসা ও স্বজনপ্রীতির ঊর্ধ্বে থেকে জননিরাপত্তা রক্ষায় কাজ করতে নবীন পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, সব বাধা-বিপত্তি মোকাবেলা করে দেশের সেবায় জনগণের কল্যাণে কাজ করতে হবে। মঙ্গলবার দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে ৩৬তম বিসিএস (পুলিশ) ক্যাডারে নবনিযুক্ত সহকারী পুলিশ সুপারদের (এএসপি) ৫ দিনব্যাপী ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান। আইজিপি বলেন, জনগণের জানমাল রক্ষার লক্ষ্যে অপরাধ নিয়ন্ত্রণ ও অপরাধের রহস্য উদ্ঘাটন করা পুলিশের প্রধান দায়িত্ব। পেশাদারিত্বের সঙ্গে এ দায়িত্ব পালন করতে হবে। প্রশিক্ষণে নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে জ্ঞান অর্জনের মাধ্যমে নিজেদের আগামী দিনের যোগ্য পুলিশ কর্মকর্তা হিসেবে গড়ে তুলতে হবে। অনুষ্ঠানে নবীন কর্মকর্তা এএসপি সালাহউদ্দিন ধন্যবাদ জ্ঞাপন করেন। এ সময় অতিরিক্ত আইজিপি (প্রশাসন ও অপারেশনস) মোখলেসুর রহমান, অতিরিক্ত আইজিপি (এফএন্ডডি) মইনুর রহমান চৌধুরী ও অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মহসিন হোসেনসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ৩৬তম বিসিএস (পুলিশ) ব্যাচে ১১৮ জন পুলিশ কর্মকর্তা যোগ দিয়েছেন। তাদের মধ্যে ১০১ জন পুরুষ এবং ১৭ জন নারী।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.