চাঁদাবাজির মামলায় জামিন পেলেন মোজাম্মেল

তবে এখনই মুক্তি পাচ্ছেন না

  যুগান্তর রিপোর্ট ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চাঁদাবাজির মামলায় জামিন পেয়েছেন যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। তবে তিনি এখনই মুক্তি পাচ্ছেন না। কারণ কাফরুল থানার বিস্ফোরক আইনের মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদনসহ ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়েছে। আসামিপক্ষের আইনজীবী মো. জায়েদুর রহমান যুগান্তরকে জানান, বিস্ফোরক আইনের মামলার শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেছেন আদালত। তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে ওই দিন আদালতে শুনানি হবে। গ্রেফতার দেখানোর আবেদন আদালত নাকচ করলে তিনি ওই দিনই কারামুক্তি পাবেন। এটা না হলে কারামুক্তি পেতে বিস্ফোরক আইনের মামলায়ও তাকে জামিন নিতে হবে।

আদালত সূত্র জানায়, সোমবার কাফরুল থানার বিস্ফোরক আইনের মামলায় মোজাম্মেলকে গ্রেফতার দেখানোসহ ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রায়হান। এরও আগে শনিবার চাঁদাবাজি মামলায় মোজাম্মেলকে একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার এসআই মো. বজলুর রহমান। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন ও রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter