ধামরাইয়ে ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণ

দুই স্কুলছাত্র আটক

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ধামরাইয়ে গণধর্ষণের শিকার হয়েছে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধামরাই থানায় মামলা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই স্কুলছাত্রকে আটক করেছে ধামরাই থানা পুলিশ। পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ঘনিষ্ঠ বন্ধু মুঠোফোনে মঙ্গলবার দুপুরে ছাত্রীটিকে একটি বাড়ির ছাদের ওপর ডেকে নিয়ে যায়। সেখানে অপরিচিত আরও তিন যুবক অপেক্ষা করছিল। মেয়েটি যাওয়ামাত্র ওড়না দিয়ে ওর মুখ বেঁধে ফেলে ৪ বখাটে যুবক। এরপর পালাক্রমে ধর্ষণ করে। প্রচণ্ড রক্তক্ষরণ হতে থাকলে ধর্ষকরা অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায়। গোঙানির শব্দ শুনে আশপাশের লোকজন মেয়েটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে। ছাত্রীর বাবা বাদী হয়ে বিকালে ধামরাই থানায় প্রেমিকসহ ৪ ধর্ষকের বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ রাতে দুই স্কুলছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক পাল বলেন, ধর্ষকদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter