গাজীপুরে জাতীয় পার্টির কমিটি ঘোষণা

  গাজীপুর প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুর মহানগর জাতীয় পার্টির এক সভায় নগরীর ৮ সাংগঠনিক থানা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিকালে গাজীপুর সেন্টাল কলেজে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক ও হুসেইন মুহম্মদ এরশাদের স্বাস্থ্যবিষয়ক উপদেষ্টা এমএম নিয়াজ উদ্দিন। মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব সিটি কাউন্সিলর মোশরফ হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য দেন মহানগরের যুগ্মআহ্বায়ক মনোয়ার হোসেন, মাহবুব আলম মামুন, যুগ্ম সদস্য সচিব মো. জাকির হোসেন প্রমুখ। সভায় মহানগরের পূর্বের কমিটি বিলুপ্ত করে ৮টি সাংগঠনিক থানার নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে যথাক্রমে জয়দেবপুর সদর সাংগঠনিক থানার আহ্বায়ক মো. জহিরুল ইসলাম সরকার ও সদস্য সচিব মো. আশরাফুল ইসলাম আলম। টঙ্গী পূর্ব সাংগঠনিক থানা শাখার আহ্বায়ক মো. বজলুর রহমান ও সদস্য সচিব মাঈন উদ্দিন মিয়া। পূবাইলে আহ্বায়ক মো. মোশারফ হোসেন সরকার ও সদস্য সচিব মো. হারুন আর রশিদ। কাশিমপুরে আহ্বায়ক মো. আলফাজ উদ্দিন ও সদস্য সচিব মো. আয়নাল মিয়া। কাউলতিয়ায় আহ্বায়ক এমএ বারী মাস্টার ও সদস্য সচিব রমিজ উদ্দিন। গাছা সাংগঠনিক থানার আহ্বায়ক মো. হানিফ মাস্টার ও সদস্য সচিব মো. আকরাম হোসেন। অপরদিকে কোনাবাড়ি সাংগঠনিক থানার আহ্বায়ক হয়েছেন মো. বারেক ভাণ্ডারী ও সদস্য সচিব জালাল উদ্দিন মেম্বার। বাসন থানায় আহ্বায়ক করা হয় নাছির তালুকদার ও সদস্য সচিব করা হয়েছে আমজাত হোসেনকে। সভায় উপস্থিত সব সদস্যের সর্বসম্মতিক্রমে ওই কমিটি ঘোষণা করেন এমএম নিয়াজ উদ্দিন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter