কেরানীগঞ্জ পাসপোর্ট অফিস পরিদর্শনে মহাপরিচালক

৪ আনসার সদস্য প্রত্যাহার

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কেরানীগঞ্জে অবস্থিত যাত্রাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসে ঝটিকা পরিদর্শন করেছেন ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মাসুদ রেজোয়ান। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি পাসপোর্ট অফিস পরিদর্শনে এসে প্রায় একঘণ্টা সেখানে অবস্থান করেন। এ সময় বিভিন্ন অভিযোগে ৪ আনসার সদস্যকে প্রত্যাহার ও এক দালালকে আটক করেন।

এ বিষয়ে যাত্রাবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আফজাউল আলম বলেন, ডিজির আগমনের বিষয়ে আমাদের অবহিত করা হয়নি। তিনি আকস্মিক এ অফিস পরিদর্শন করেছেন। এ সময় তিনি সেবা প্রত্যাশীদের সঙ্গে কথা বলে হয়রানি ও দালালদের বিষয়ে জানতে চান। পরে তিনি ৪ আনসার সদস্যকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন। আনসার সদস্যরা হলেন- জিয়াউল হক, ওসমান শেখ, রাশেদুল ইসলাম ও জুয়েল হোসেন। এছাড়াও দেলোয়ার হোসেন নামে এক দালালকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে ডিজি গ্রাহকদের যাতে কোনো ধরনের হয়রানি না হয় এ বিষয়ে কর্মকর্তা-কর্মচারীদের সতর্ক করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter