আজ উদ্বোধন হচ্ছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল

  যুগান্তর রিপোর্ট ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সংস্কারের পর আজ উদ্বোধন হতে যাচ্ছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল বুধবার তার মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় বিমান ও পর্যটন সচিব মো. মহিবুল হক, বিএসএলের (বাংলাদেশ সার্ভিস লি.) এমডি মোকাব্বের হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। তারা বলেন, কর্মকর্তা-কর্মচারীদের প্রয়োজনীয় প্রশিক্ষণ শেষে শিগগিরই হোটেলটি বাণিজ্যিকভাবে খুলে দেয়া হবে।

এ সময়ে জানানো হয়, ২০১২ সালে হোটেলটির মালিক কোম্পানি বাংলাদেশ সার্ভিস ইন্টারকন্টিনেন্টাল হোটেলস গ্রুপের সঙ্গে ৩০ বছরমেয়াদি চুক্তি করে। চুক্তি অনুযায়ী ২০১৫ সালের মার্চে সংস্কারকাজ শুরু হয়।

ছোট-বড় মিলিয়ে রূপসী বাংলা হোটেলের কক্ষ ছিল ২৭২টি। সংস্কারের পর সংখ্যা কমে ২৩১টিতে দাঁড়িয়েছে। আয়তনের দিক থেকে কক্ষের আকার দাঁড়িয়েছে ২৬ থেকে ৪০ স্কয়ার মিটার। বিশ্বমানের অতিথিসেবা নিশ্চিত করতে পরিবর্তন করা হয়েছে সুইমিংপুল ও ডাইনিং হলের স্থান। এর আগে হোটেলটির একদিকে ছিল বলরুম, অন্যদিকে ছিল উইন্টার গার্ডেন নামে সবচেয়ে বড় হলরুমটি। এখন দুটি এক করে দেয়া হয়েছে। হোটেলটির মূল ফটকও সরিয়ে দেয়া হয়েছে। ভেতরের সুইমিংপুলটিও স্থানান্তর করে সাজানো হয়েছে নতুন করে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় নিয়ে বাড়ানো হয়েছে সুযোগ-সুবিধা। সংস্কারকাজে প্রায় ৬২০ কোটি টাকা ব্যয় হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×