ঢাকা-১৬ আসন পুনরুদ্ধার করতে চান মোয়াজ্জেম হোসেন

  মিরপুর প্রতিনিধি ১১ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কৃষক দলের কেন্দ্রীয় সহসভাপতি একেএম মোয়াজ্জেম হোসেন
জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সহসভাপতি একেএম মোয়াজ্জেম হোসেন। ছবি: সংগৃহীত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৬ আসনে বিএনপির দলীয় মনোনয়নপ্রত্যাশী ঢাকা মহানগর উত্তর বিএনপির সহসভাপতি ও জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সহসভাপতি একেএম মোয়াজ্জেম হোসেন। রাজধানীর পল্লবী ও রূপনগর থানা নিয়ে গঠিত এ আসন। সে লক্ষ্যে তিনি প্রতিনিয়ত নির্বাচনী এলাকায় কাজ করে যাচ্ছেন।

বর্তমান সরকারের আমলে ২৫টিরও অধিক মামলা নিয়ে তিনি রাজনীতিতে সক্রিয় রয়েছেন। মাঠ গোছাতে দীর্ঘদিন ধরে চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার এক প্রান্ত থেকে অন্য প্রান্ত।

ঘরোয়া সভা, দল ঘোষিত প্রতিটি কর্মসূচি পালনের পাশাপাশি যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে। এলাকার বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, এতিমখানাসহ ক্রীড়া সংগঠনগুলোতেও অনুদান দিচ্ছেন তিনি।

তৃণমূল নেতাকর্মীদের নামে মামলা ও গ্রেফতার হয়রানির প্রতিবাদে সোচ্চার ছিলেন তিনি। একেএম মোয়াজ্জেম হোসেন তার নিজ অর্থায়নে পল্লবীতে শহীদ জিয়া মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ, শহীদ জিয়া গার্লস ল্যাবরেটরি ইন্সটিটিউট ও হাজী মোজাফফর আলী ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা করেছেন। এছাড়া তিনি পল্লবীতে তার নিজস্ব ভবন অনিক প্লাজায় মোয়াজ্জেম হোসেন মেডিকেল সেন্টারের কার্যক্রম শুরু করেছেন।

একেএম মোয়াজ্জেম হোসেন বলেন, সন্ত্রাস, দুর্নীতি, ক্ষুধা, মাদক ও শোষণমুক্ত সমাজ গঠনে এলাকার জনগণের সঙ্গে কাজ করছি এবং করেই যাব। তিনি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে দলের মনোনয়ন দেয়া হলে ঢাকা-১৬ আসনটি খালেদা জিয়াকে উপহার দেব ইনশাআল্লাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×