শচীনকে চমকে দিলেন লারা

  ওয়েবসাইট ২০ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শচীন,

এক ফ্রেমে দুই কিংবদন্তি। একদা বাইশ গজে শ্রেষ্ঠত্বের মুকুটের দুই দাবিদার শচীন টেন্ডুলকার ও ব্রায়ান লারাকে দেখা গেল একসঙ্গে। আর সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন খোদ শচীন।

ছবিতে দু’জনকেই দেখা গেছে একই রকম নীল টি-শার্টে। দু’জনের মাথাতেই রয়েছে টুপি। ছবির ক্যাপশনে ভারতীয় ব্যাটিং গ্রেট শচীন যা লিখেছেন তাতে পরিষ্কার যে লারার ভারতে আসা মোটেই পূর্বপরিকল্পিত ছিল না। বরং ‘ত্রিনিদাদের রাজপুত্র’ হঠাৎ এসে চমকে দিয়েছেন তাকে। শচীন সেজন্যই ‘সারপ্রাইজ ভিজিট’ হিসেবে তা চিহ্নিত করেছেন।

শুক্রবার লিটল চ্যাম্পিয়ন এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ওঠে ঝড়। ক্রিকেটপ্রেমীরা মেতে ওঠেন উচ্ছ্বাসে। এক সময় বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসেবে এ দু’জনকেই বেছে নিতেন সবাই।

৪৫ বছর বয়সী শচীন ২০০ টেস্টে ৫৩ গড়ে করেছেন ১৫,৯২১ রান। এর সঙ্গে ওয়ানডে ফরম্যাটে ১৮,৪২৬ রান। ৪৯ বছর বয়সী লারা টেস্টে ৫২.৮৮ গড়ে করেছেন ১১,৯৫৩ রান। টেস্টে সর্বোচ্চ ৪০০ রানের ইনিংসের রেকর্ড এখনও তার দখলেই। একদিনের ক্রিকেটে ৪০.৪৮ গড়ে লারা করেছেন ১০,৪০৫ রান।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×